দেখিস একদিন ঠিক বোবা হয়ে যাবো
- রসময় গুপ্ত - আমার একজন তুই কিংবা তুমি ০৮-০৫-২০২৪

এখন আমার সব কথাই আজ দীর্ঘায়িত মনে হয় তোর কথার মাঝে থামিয়ে দিয়ে বলিস "সংক্ষিপ্ত কর"। অথচ আমার মত বোবাকে কথা বলাতে শিখিয়েছিলি তুই সেদিনগুলোতে মন্ত্রমুগ্ধের অবাক দৃষ্টিতে শুনতি আমার কথা। আজ আমার স্বাদহীন কথাগুলোতে অনিহা বড্ড অনিহা তোর, আমি তো আর ঝালমুড়িওয়ালা নই যে সব কথাকেই মশল্লা মাখিয়ে ঠোঙ্গায় করে তোর হাতে তুলে দিবো? আমার যেকোন কথাই আজ দীর্ঘায়িত মনে হয় তোর থামিয়ে দিয়ে বলিস "সংক্ষিপ্ত কর"। একদিন দেখি ঠিক আগের মত বোবা হয়ে যাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।